সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মতিঝিলে জনপ্রিয়তায় শীর্ষে ঠেলাগাড়ি প্রতিকের প্রার্থী ফারহানা আহাম্মদ বৈশাখী

ডেস্ক রিপোর্ট


ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন যতই ঘনিয়ে আসছে নির্বাচনী উত্তাপ ছড়িয়ে পড়ছে মতিঝিল এলাকায়। সকাল থেকে রাত পর্যন্ত ঠেলাগাড়ি প্রতীকের প্রার্থী ফারহানা আহাম্মদ বৈশাখী মতিঝিল এলাকার বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে প্রচারণা চালাচ্ছেন। ভোটারদের সাথে সাক্ষাত করে খোঁজখবর নিচ্ছেন ।ফারহানা আহাম্মদ বৈশাখীর ঠেলাগাড়ি প্রতিকের পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো মতিঝিল এলাকা ।

ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফারহানা আহাম্মদ বৈশাখী মতিঝিল এলাকায় বিভিন্ন স্থানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে নৌকা ও ঠেলাগাড়ি প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

এসময় নারী পুরুষ সহ নেতাকর্মীরা তার সাথে লিফলেট বিতরণ করেন। বর্তমানে ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফারহানা আহাম্মদ বৈশাখী প্রচার প্রচারণায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

ফারহানা আহাম্মদ বৈশাখী বলেন ,আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন ।আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে নির্বাচিত হয়ে আপনাদের জন্য ভালো কিছু কাজ করতে চাই ।আগামী ৩০ জানুয়ারি ভোটাররা স্বত:স্ফূর্তভাবে ভোটকেন্দ্রে গিয়ে নৌকা ও ঠেলাগাড়ি প্রতীকে ভোটাধিকার প্রয়োগ করবেন বলে আমার বিশ্বাস।আমি সবসময় মানুষের পাশে থাকতে চাই।মানুষের সেবা করতে চাই।

উল্লেখ্য , ঢাকা দক্ষিণ যুবলীগের যুগ্ম সম্পাদক ও মতিঝিল এলাকার ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মমিনুল হক সাঈদ এর স্ত্রী হলেন ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী  ফারহানা আহাম্মদ বৈশাখী।

Comments are closed.

More News Of This Category